ঢাকা,রোববার, ১৯ মে ২০২৪

অধিকার আদায়ে নাগরিকদের সোচ্চার ও ঐক্যবদ্ধ থাকতে হবে -ড.বদিউল আলম মজুমদার

বিজ্ঞপ্তি ::  অধিকার আদায়ে নাগরিকদের আরো সোচ্চার এবং ঐক্যবদ্ধ থাকতে হবে। একটি দেশে নাগরিকের চেয়ে বড় কোন পদ নেই। নাগরিকদের সম্মিলিত আওয়াজ বা দাবী না শুনে কোন দিন কেউ বেশি দূরে যেতে পারেনি। তাই সুজন প্রতিষ্টা লগ্ন থেকে নাগরিকদের অধিকায় আদায় এবং নাগরিকদের সোচ্চার করার কাজ করছে। সুশাসনের জন্য নাগরিক সুজন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দেশের বরণ্য বুদ্ধিজীবি ড.বদিউল আলম মজুমদার উপরোক্ত কথা বলেন।

আজ ৩ নভেম্বর বিকালে কক্সবাজারের একটি হোটেলে কক্সবাজার জেলা এবং বিভিন্ন উপজেলা সুজন নের্তৃবন্ধের সাথে এক সংক্ষিপ্ত মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় সুজন সম্পাদক বলেন, সম্প্রতী বিভিন্ন জায়গায সাম্প্রদায়িক হামলা ৭১ সালের সৃতিকেও হার মানিয়েছে। অসাম্প্রদায়িক চেনতা নিয়ে গড়ে উঠা বাংলাদেশে এখনো কোন সাম্প্রদায়িক হামলা হবে আবার সেটা নিয়ে রাজনীতি হবে এটা কোন ভাবেই মেনে নেওয়া যায় না।

তিনি বলেন, অতীতে সম্প্রদায়িক হামলার ঘটনা গুলোর বিচার না হওয়ায় নতুন করে সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটছে। এতে উপস্থিত ছিলেন সুজন জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান, রামু উপজেলা কমিটির সভাপতি মাস্টার মোহাম্মদ আলম, সহ সভাপতি হোসনে আরা বেগম, সহ সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুল আলম, চকরিয়া উপজেলা কমিটির সভাপতি এডভোকেট লুৎফুল কবির, সহ সভাপতি শাহানা, নির্বাহী সদস্য উম্মে সালমা এ্যানী, জাহেদুল ইসলাম, সুজন উখিয়া উপজেলার সভাপতি নুর মোহাম্মদ সিকদার, সাধারণ সম্পাদক রতন দাশ, ঈদগাঁও উপজেলা কমিটির সভাপতি মনজুর আলম প্রমুখ।

পাঠকের মতামত: